সানি লিওন এর জীবন কাহিনী

0
1303

সানি লিওন একটি জনপ্রিয় ও সবার পরিচিত একটি নাম। ছোট বেলায় সানি লিওন একটি ভোলা ভালা সভাবের মেয়ে ছিল। সামান্য রকম অ্যাটেনশন পাবার জন্য বিভিন্ন রকম দুষ্টামি করত। তখন কেইবা জানত একদিন গুগল ট্রেন্ডে অ্যামেরিকার প্রেসিডেন্ট এর উপরে চলে আসবে।

সানি লিওনের আসল নাম কারেঞ্জিত কাওর ভোরা। তার জন্ম ১৯৮১ সালের মেয়ে মাসের ১৩ তারিখে ক্যানাডায় জন্ম গ্রহণ করেন। ছোট বেলা থেকেই তার স্পোর্টস এর উপরে ঝোঁক ছিল। সে ফুটবল, বাস্কেট বল।

সানির স্কুল জীবন কাটে একটা ১৯৯৬ সালে একটি ক্যাথেটিক স্কুলে। ১৯৯৬ সালে তার পুর পরিবার কানাডা থেকে দক্ষিণ ক্যালিফোর্নিয়া চলে যায়। এখানে আশার পড়ে তিনি একটি জার্মান বেকারিতে কাজ সুরু করে দেয়। আরও টাকা আয় করার জন্য তিনি আরও কিছু জব করতেন। তিনি নার্সিং এর কোরচ ও করেন।

তিনি দেখতে সন্দর ছিলেন তাই তার এক ফ্রেন্ড তাকে মডেলিং করার প্রস্তাব দেন। সব কিছু সেট হয়ে গেল। শুধু নাম তাই সমস্যা থেকে যায়। পড়ে তার নাম পরিবর্তন করে সানি লিওন রাখা হয়। এর পড় সুরু হল সানি লিওনের মডেলিং ক্যারিয়ার। প্রথমে কাজ করতে তার একটু সমস্যা ছিল কিন্তু পড়ে তিনি তার কাজকে ইনজয় করতে থাকেন।

২০০১ সালে পেন্ট হাউজে তার ছবি বের হবার পড়ে তার অফারের লাইন পড়ে যায়। ২০০৫ সালে তিনি অ্যাডাল্ট ইন্ড্রাস্ট্রিতে কাজ করা সুরু করেন। ২০১১ সালে বিগ বস অনুষ্টানে এসে তিনি জিসাম ২ মুভির অফার পান। তখন চার দিকে সমালোচনার জড় সুরু হয়ে যায়। যারা সানি লিওন কে লুকিয়ে লুকিয়ে দেখত তারাও সমালোচনার করতে পিছু পা হয় নি। কিন্তু জিসাম ২ হিট হয়ে যায়। এরপড় তাকে আর পিছনে পিরে তাকাতে হয়নি। এরপরে সানি লিওন তার মেধা ও শ্রম দিয়ে বলিউড শক্ত অবস্থান নিয়ে নেয়। এভাবেই তিনি আস্তে আস্তে পরিবর্তন হয়ে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here