সাকিব খানের জীবনের না জানা কিছু তথ্য

0
550

সাকিব খান ঢাকা বিভাগে নারায়নগঞ্জ জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পড়িবারে। ঢালিউড প্রবেশ করেন রফিকুল আলমের সবাইতো সুখী হতে চায় ছবির মাধ্যমে। তিনি সাকিব খান নামে পরিচিত হন শোহানুর রহমান শোহান এর অনন্ত ভালবাসা ছবির মাধ্যমে। তার বাবা ছিলেন একজন সরকারি কর্মকর্তা। এবং মা গ্রহিনী। তার পড়িবারের অন্য সদস্য হলেন তার বোন মুনি।

সাকিব খানের ইচ্ছেছিল বড় হয়ে ডাক্তার বা ইঞ্জিনিয়ার হওয়ার। কিন্তু ইন্টারের পড়ে তার দেখা স্বপ্ন গুল শেষ হতে থাকে। নিজের অজান্তেই অভিনয়ের প্রতি জোক চলে আসে। আগে তার নাম ছিল মাসুদ রানা। ক্লাস ৯ থেকে মার্শাল আর্ট শিখছেন সাকিব। তার পড়ে তিনি নাচ শেখাও সুরু করেন।

একদিন আফ ডেসি গেট থেকে জেতেই একজন আলোক চিত্রি তাকে ফ্লিম করার অফার দেয়। এবং সাথে সাথে কিছু ছবি তোলা হয়। এরই মধ্যে তার দিকে নজর কারে একজন পরিচালকের। এভাবেই তিনি বাংলা চলচিত্রে আসেন।

বর্তমানে সাকিব খান বাংলা চলচিত্রের একজন সফল নায়ক। এখন বাংলা চলচিত্রকে যেন তিনি একাই টেনে নিয়ে যাচ্ছেন। অভিনয় জগতে ২০১১ সালের ২৮ মে এক যুগ পূর্ণ করেন। তিনি প্রত্যেক মুভির জন্য ৩৫ লাখ টাকার বেশি নিয়ে থাকেন। এ হিসেবে তিনি প্রতি দিন তার আয় ১ লাখ ৪৬ হাজার টাকার বেশি।

নায়ক রাজ রাজ্জাক ও ছালমান শাহ্‌ এর পড়ে তিনিই একমাত্র নায়ক যিনি অপরিসীম আভিনয় দক্ষতা দিয়ে সব শ্রেনির মানুষের মন জয় করেছেন। এবং ঢালিউডের রাজ্যত্ব করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here