শুরুতে বিপদে পাকিস্থান

0
758
এশিয়া কাপের ৫ম ম্যাচে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৫.৩০ মাঠে গড়ায় ভারত পাকিস্থানের হাইভোল্টেজ ম্যাচ।টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্থানের অধিনায়ক সরফরাজ খান। ক্যারিয়ারের শুরু থেকেই দুর্দান্ত খেলতে থাকা ইমাম-উল -হক এবং ফখর জামান ইনিংস শুরু করেন।
কিন্তু ইনিংসের ৩য় ওভারে উইকেটের পিছনে ধোনির হাতে আগের দিনে নিস্প্রভ থাকা ভুবেনশ্বরের বলে মাত্র ২ রানে কাটা পড়েন ইনফর্ম ইমাম উল হক। বাবর আজম এবং ফখর জামান শুরুর ধাক্কা সামলানোর আগে ভুবেনশ্বরের ২য় শিকার হন চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালের হিরো ফখর জামান তার সংগ্রহ ০।
এরপর ধাক্কা সামলানোর চেস্টা করছেন শোয়েব মালিক এবং বাবর আজম ভারতের বিপক্ষে শোয়েব মালিকের রান সংখ্যা ১৪৩,১২৫,৩৯* এবং এখন পর্যন্ত ৩৫ রানে অপরাজিত। বাবর আজম এবং মালিক বিপদ থেকে রক্ষার চেস্টা করছে যদিও ১৬ তম ওভারে পান্ডিয়ার বলে মিস করেন ধোনি। শেষ খবর পাওয়া পর্যন্ত ২১ ওভার শেষে পাকিস্থান ২ উইকেটের বিনিময়ে ৮৫ রান সংগ্রহ করেছেন গড়েছেন ১০২ বলে ৮২ রানের জুটি ফিফটির দোরগরায় আছেন বাবর আজম ৪৭ রানে অপরাজিত আছেন তিনি অন্যদিকে শোয়েব মালিক ৩৫ রানে অপরাজিত আছেন।
ব্যক্তিগত ৫ম ওভার করার সময় পিঠের চোটের কারনে মাঠের বাইরে যেতে বাধ্য হয়েছেন হার্দিক পান্ডিয়া। পাকিস্থান কোন পরিবর্তন ছাড়াই আজকে মাঠে নেমেছে অন্যদিকে ভারতের বোলিং অ্যাটাকে এসেছে দুই পরিবর্তন শারদিল ঠাকুরের পরিবর্তে হার্দিক পান্ডিয়া এবং খলীল আহমেদের পরিবর্তে দলে এসেছেন জাসপ্রিত বুমরাহ।

 

 

সোর্সঃজোবায়ের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here