মরার পরেও যেন আমরা জান্নাতে একসাথে থাকি মুশফিকুর রহিম

0
756

আফগানস্থান কে জিততে শেষ ওভারে প্রয়োজন মাত্র ৮ রান। সম্প্রতি তাদের পারফরমেন্স অনুযায়ী জয়টা অবধারিত। আল বাংলাদেশ তো এরকম ম্যাচ হারতে হারতে অভ্যস্তই। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের সাথেও এরকম ম্যাচ হারতে হয়েছে! বাংলাদেশ যখন ব্যাটিং তখন প্রতিপক্ষ জিতে যায় বাংলাদেশ বোলিং তখনও প্রতিপক্ষ জিতে যায়! খেই ধরে রাখতে পারেন না বাংলেদেশ নিদাহাস ট্রফির ফাইনাল কিংবা এশিয়া কাপে ভারতের বিপক্ষে আরও দুঃসহ পাকিস্থানের বিপক্ষে ৩ রানের হার!

তাই ম্যাচটা আফগানদের জন্য জয় ধরাই ছিল! কিন্তু তা হই নি ম্যাজিশিয়ান মুস্তাফিজের ম্যাজিক্যাল ওভার তা হতে দেয়নি। শেষ পর্যন্ত ৩ রানের জয়ে জয়োল্লাস করে টাইগার রা।

ম্যাচে দুর্দান্ত শুরু করেছিলেন মুশফিকুর রহিম কিন্তু সুখকর হয়নি ৩৩ রানে রানআউটের ফাদে পড়েন।
ব্যক্তিগত পারফরমেন্স খুব ভালো না হলেও দলের জয়ে আনন্দ উল্লাস তাকেই করতে দেখা গেছে। মুস্তাফিজের শেষ বলটি গ্লাভস বন্দি করেই ব্রভোর চ্যাম্পিয়ন ড্যান্সও দেন কয়েকবার।

মুশফিকুর রহিমের আনন্দে বাড়তি মাত্রা যুক্ত হবার আরও একটি কারন তার স্ত্রী!
২০১৪ সালের ২৪ শে সেপ্টেম্বর জাতীয় দলের সতীর্থ মাহম্মদউল্লাহ রিয়াদের শালী জান্নাতুল কিফায়াত মন্ডির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মুশি।

আর আফগান বধের রাতেই বিবাহের ৪র্থ বৎসরে পা দিয়েছে এ দম্পতি।
তাদের ঘরে এ বছর ৫ ফেব্রুয়ারি আগমন ঘটেছে নতুন অতিথী শাহরুজ রহিম মায়ানের। আবেগে এ ব্যাটসম্যান তার আবেগ তুলে ধরেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পাঠকদের জন্য তুলে ধরা হলোঃ

সত্যি করে বললে আমি অনেক বেশি ভাগ্যবান যে তোমাকে স্ত্রী হিসাবে পেয়েছি। যদিও তোমার জন্য আমি যথেষ্ট করতে পারিনি।
তবে সর্বশক্তিমানেররমম প্রতি কৃতজ্ঞতা জানায়; সবাই হয়তো বলবে তুমি আমাকে স্বামী হিসাবে পেয়ে ধন্য কিন্তু কথাটা উল্টা আমি বরং তোমাকে স্ত্রী হিসাবে পেয়ে অনেক বেশি সৌভাগ্যবান।

সৃষ্টিকর্তা তোমার মাধ্যমে আমাদের সর্বশ্রেষ্ঠ উপহার নয়নের মনি মায়ান কে দিয়েছেন। তুমি শুধুমাত্র স্ত্রী নয় সত্যিকারের চ্যাম্পিয়ন ; তোমার থেকে অনেক কিছু শিখেছি কিভাবে গুছিয়ে নিতে হয় ত্যাগ স্বীকার করতে হয়। গত কয়েক বছর ধরে আমার সাথে থাকার জন্য আমাকে সহ্য করার জন্য ধন্যবাদ।

সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যেন মৃত্যুর পরে জান্নাতে আমরা এক সঙ্গে থাকতে পারি;বিবাহ বার্ষিকীতে তোমাকে অনেক অনেক শুভেচ্ছা। তুমি জানো তোমাকে কতটা মিস করছি।

সোর্সঃজোবায়ের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here