মানুষের শরীরের কোন স্থানে টিকটিকি পড়লে কি হয় জানেন

0
237
শরীরের কোন স্থানে টিকটিকি পড়লে কি হয়

টিকটিকি নিয়ে আমাদের মতবাদের শেষ নাই। কারন আমারা যখন কথা বলি তখন পাশ থেকে টিকটিকি ডেকে উঠলে আমাদের কথা সত্যি বলে ধরে নেই। স্বাভাবিক ভাবে টিকটিকি দেখলেই আমাদের মনের মধ্যে চিন্তার শেষ থাকে না। গায়ে পড়লে তো কথাই নাই। সারা বারি চেঁচিয়ে মাথায় তুলি।

এই প্রাণীটিকে নিয়ে মানুষের মনে নানা ধরনের বিশ্বাস রয়েছে। তবে আপনি জানেন কি টিকটিকি গায়ে পড়লে আপনার ভাগ্য নির্ধারণ করতে পারে ?? এই বিষয়ে তথ্য নিম্নে উল্লেখ করা হলঃ-

০১. মাথায় টিকটিকি পড়লেঃ মাথায় টিকটিকি পড়লে ভয় পাওয়া অস্বাভাবিক কিছু নয়। তবে মাথার উপরে টিকটিকি পড়লে এটা কোন ভাল লক্ষণ বলেও গণ্য করা হয় না।

০২. ডান চোখের উপরেঃ আপনি সুয়ে আছেন তখন যদি আপনার ডান চোখের উপরে টিকটিকি পরে এটা খুব ভাল লক্ষণ। কারন আপনার জন্য খুব তারা তারি কোন সুখবর আসতে চলছে।

০৩. বাম চোখের উপরেঃ বাম চোখের উপরে টিকটিকি পড়লে আপনি সবাই কে মিষ্টি খাওয়ানো সুরু করে দিন। কারন বাম চোখের উপরে টিকটিকি পড়লে বলা হয়ে থাকে, আপনি খুব ধনী হতে চলছেন।

০৪. বাম হাতের উপরেঃ ডান হাতে কব্জিতে টিকটিকি পড়লে আপনি খুব লাকি হবেন। কারন ডান হাতে টিকটিকি পড়া লাকি হিসেবে ধরে নেয়া হয়ে থাকে।

০৫. ডান হাতের উপরেঃ ডান হাতের কব্জিতে টিকটিকি পড়া কোন ভাল লক্ষণ নয়, এটাকে ভাল লক্ষণ হিসেবে ধরা হয় না।

০৬. নখে টিকটিকি লাগলেঃ নখের মধ্যে দিয়ে টিকটিকি ছুয়ে গেলে এটা কোন শুভ বিষয় নয়। কারন নখের মধ্যে দিয়ে টিকটিকি ছুয়ে গেলে ধরে নেয়া হয় আপনি কোন আক্তা জিনিস হারাতে চলছেন।

০৭. ডান কপালে টিকটিকি পড়লেঃ ডান কপালে টিকটিকি পড়লে এটা খুব শুভ। কারন ডান কপালে টিকটিকি পড়লে ধরে নেয়া হয় আপনার জন্য ভাল কিছুর সুচনা হবে বলে ধরে নেয়া হয়।

০৮. বাম কপালে টিকটিকি পড়লেঃ বাম কপালে টিকটিকি পড়লে আপনার করা কাজ সফল হবে বলে ধরে নেয়া হয়।

০৯. ডান কাঁধে টিকটিকি পড়লেঃ এটা তো আপনার জন্য অনেক বড় সুখবর। কারন ডান কাঁধে টিকটিকি পড়লে আপনি যে কাজটি করবেন সে কাজটিতে আপনার জয় নিশ্চিত বলে ধরে নেয়া হয়।

১০. বাম কাঁধে টিকটিকি পড়লেঃ বাম কাঁধে টিকটিকি পড়লে আপনার জিবনে সুখ শান্তি আসছে বলে ধরে নেয়া হয়।

১১. ঘাড়ে টিকটিকি পড়লেঃ আপনাকে একটু সতর্ক থাকতে হবে। কারন ঘাড়ে টিকটিকি পড়লে আপনার শত্রুর সংখ্যা বাড়ছে বলে ধরে নেয়া হয়।

১২. গা বেয়ে টিকটিকিট উঠলেঃ এটা আপনার জন্য সুখবর। কারন গা বেয়ে টিকটিকিট উঠলে আপনার আয়ু বেড়ে যাবে বলে ধরে নেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here