ভোট দিবেন বুঝে শুনো গম চোরকে নয়

0
551

সদা হাস্যজ্জল বলেই সবাই তাকে চেনেন বেস রসিকও বটে। দলমত নির্বিশেষে সবাই তাকে পছন্দ করেন। তিনি আমাদের মহামান্য রাষ্টপতি আব্দুল হামিদ অ্যাডভোকেট।

সোমবার বিকালে কিশোরগঞ্জের অষ্টগ্রাম খেলার মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। সেখানে প্রধান অতিথীর বক্তব্য তিনি বলেন কোথায় ভোট দিলে উন্নতি হবে কল্যান হবে সেটা বুঝেই শুনেই ভোট দিবেন। যারা বলে এক করে আরেক তাদের ভোট দিবেন না। তাদেরকেই নির্বাচিত করবেন যারা দেশের উন্নতি চাই অগ্রগতি চাই।

তিনি সকল রাজনৈতিক দলকে ইংগিত করে বলেন প্রতেক দলেরই উচিৎ সৎ যোগ্য চরিত্রবান লোকদের মনোনয়ন দেওয়া।
অসৎ ব্যক্তিদের দ্বারা আর যাই হোক দেশের উন্নতি হয় না।

২য় বার রাষ্টপতি নির্বাচিত হওয়াই তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।। রাষ্টপতি আরও বলেন যারা চাল গম মেরে খায় সে আমার ছেলে হলেও তাকে ভোট দিবেন না।

রাষ্টপতি হবার পূর্বে কিশোরগঞ্জ ৪ আসন থেকে নির্বাচন করে আসছিলেন তিনি। তিনি রাষ্টপতি হবার পরে তার পুত্র রেজওয়ান আহমেদ তৌফিক এ আসন থেকে জাতীয় সংসাদের প্রতিনিধিত্ব করছেন উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন।
তিনি তার বক্তব্য বলেন আমি স্বপ্ন দেখি উন্নত ভবিষ্যতের। এক সময় সমস্ত হাওড় এলাকায় রাস্তাঘাট হবে। হাওড়ে ফ্লাইওভার হবে। কৃষক নির্বিঘ্নে তার ফসল ঘরে তুলতে পারবে।

তিনি আরও বলেন এগুলো স্বপ্ন নয় একদিন বাস্তবে পরিনত হবে সেদিন আমি না থাকলেও এর সুফল জনগন ঠিকই পাবে।
৫ দিনের সফরে রাষ্টপতি সোমবার তার নিজ জেলা কিশোরগঞ্জে যান। হেলিকাপ্টার থেকে নেমে অটোরিকশায় করে ডাকবাংলোতে যান এবং স্থানীয় নেতাদের সাথে সাক্ষাত শেষে বিকালে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here