ভারতকে ২৩৮ রানের টার্গেট পাকিস্থানের

0
680
Pakistan batsman Shoaib Malik with Asif Ali after victory in action during the final of the tri-series played between Pakistan and Australia in a T20 tri-series which at the Harare Sports Club, July 8 2018. (Photo by Jekesai NJIKIZANA / AFP) (Photo credit should read JEKESAI NJIKIZANA/AFP/Getty Images)

সংযুক্ত আরব আমিরাতের দুবাই আন্তর্জিতিক স্টেডিয়ামে ইউনিমনি এশিয়া কাপ ২০১৮ এর সুপার ফোরের নিজেদের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে ভারতকে ২৩৮ রানের টার্গেট দিয়েছে পাকিস্থান।

একাদশে কোন পরিবর্তন ছাড়াই মাঠে নামে সরফরাজ বাহিনী। এদিন ইনিংস শুরু করতে নামেন যথারিতী ফখর জামানএবং ইমাম উল হক। কিন্তু এই জুটি আজকেও ব্যার্থ হন।

দূর্দান্ত ফর্মে থাকা ইমাম উল হক কে এল বি ডব্লিউ এর ফাদে ফেলেন চাহাল।১০ রানেই বিদায় নিতে হয় তাকে। এরপর বাবর আজমও বেশিক্ষন স্থায়ী হতে পারেন নি রানআউটের শিকার হয়ে বিদায় নিতে হয় তাকেও।ফখর জামান এবং অধিনায়ক সরফরাজ হাল ধরতে গিয়ে ব্যর্থ হন আউট হতে হয় ফখর জামানের ৩১ রান করে আউট হন তিনি। এরপর আফগানদের বিরুদ্ধে জয়ের নায়ক শোয়েব মালিক হাল ধরেন। সরফরাজ কে সাথে নিয়ে প্রতিরোধ গড়তে থাকেন কিন্তু সরফরাজজ বিদায় নিয়ে নেন ব্যক্তিগত ৪৪ রানে ; আসিফ এবং মালিক বেশ কিছুক্ষন খেললেও ধোনির হাতে বুমরাহর বলে ৭৮ রান করে আটকা পড়েন। এরপর আর ঠিকমত খেলে যেতে পারিনি পাকিস্থান। ভারতের হয়ে ২টি করে উইকেট নেন বুমরাহ,চাহাল,এবং যাদব।

স্কোরঃ পাকিস্থান ২৩৭/৭
ইমাম উল-১০
ফখর-৩১
বাবর-৯
সরফরাজ-৪৪
মালিক-৭৮
আসিফ -৩০

সোর্সঃজোবায়ের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here