প্রতি মুহুর্তে ফোনের পাসওয়ার্ড চেঞ্জ করুন

0
718

ফোন লক করার জন্য আপনারা যে অ্যাপ ব্যবহার করেন ওটা আপনার ফোনের জন্য পুরপুরি সিকিউরিটি নাও দিতে পারে। আপনার ফোনের পাসওয়ার্ড কেউ দেখে ফেলতে পাতে। হাতিয়ে নিতে পারে আপনার ফোনের গোপন তথ্য।

প্রতি মুহুর্তে চেঞ্জ করুন আপনার ফোনের পাসওয়ার্ড আপনি ছাড়া জানবে না কেউ। কি ভাবে করবেন?

প্রথমে যেতে হবে Play Store সেখানে গিয়ে Ultra Lock লিখে সার্চ করুন। Install করে নিন সফটওয়্যারটি। অ্যাপটি ওপেন করার সাথে সাথে একটি পাসওয়ার্ড চাবে আপনি পাসওয়ার্ড দিয়ে কন্টেনিউ করুন। এর পড়ে যে অপশনটি আসবে সেখানে প্রথম টিতে ক্লিক করুন। যেহেতু আপনি এটি ফ্রী ব্যবহারর করবেন। আর আপনি টাকা পে করে এটি ব্যবহার করতে চাইলে অন্যটি দিতে পারেন।

এর পড়ে আপনি যেকোন কিছুতেই লক ব্যবহার করতে পারবেন। আপনি কি ভাবে রেনডম পাসওয়ার্ড ব্যবহার করবেন? আপনি অ্যাপটির সেটিং এ ক্লিক করার পড়ে পাবেন Lock Type এখানে ক্লিক করলে বিভিন্ন ধরনের লক রাইপ পাবেন।

আপনি যে কোন একটি ব্যবহার করতে পারবেন। আপনি যদি Battery And Minute PIN দিতে চান তবে ফোনের PIN হবে আপনার ফোনের বৰ্তমান চাৰ্জ ও আপনার ফোনের বৰ্তমান টাইম। অর্থাৎ আপনার ফোনে যদি ৫০% চার্জ থাকে এর আপনার ফোনের টাইম যদি হয় ১০ঃ১৫ তাহলে আপনার ফোনের পাসওয়ার্ড হবে ৫০১৫। এটা সময় এবং আপনার ফোনের চার্জারের উপরে নির্ভর করে চেঞ্জ হবে।

এই ভাবে আপনি যে কোন পাসওয়ার্ড ব্যবহার করতে পারবে। এই পাসওয়ার্ড আপনার জন্য খুব সিকিউরিটি হবে আপনার ফোনের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here