টাইগারদের ফিল্ডিয়ের প্রশংসায় পঞ্চমুখ কিংবদন্তি রোডস

0
354

ছবিঃদুর্দান্ত ক্যাচ ধরার পর মাশরাফি

 

বিশ্ব ক্রিকেটে যদি বিশ্বসেরা ফিল্ডারদের তালিকা প্রস্তুত করা হয় সে তালিকায় সবাইকে ছাপিয়ে তালিকার প্রথমেই অবস্থান করবেন দক্ষিন আফ্রিকান কিংবদন্তি ফিল্ডার জন্টি রোডস্।

পাকিস্থানের বিরুদ্ধে মাশরাফিদের ফিল্ডিংয়ে দেখে প্রশংসায় মত্ত রোডস্।

নিজের ফিল্ডিংকে নিয়ে গিয়ে গিয়েছিলেন অনন্য এক পর্যায়ে। অনেক সময় একাদশে না থেকেও দলের সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছেন ফিল্ডিং নৈপুন্য দিয়ে।

বাংলাদেশ দলের ফিল্ডিংয়ে আফ্রিকান ফ্লেভার চলে এসেছে বলে এক টুইট বার্তা পেশ করেন জন্টি রোডস।

বাংলাদেশের ফিল্ডিং নিয়ে রোডসের প্রশংসা প্রমান করে বাংলাদেশ দল সত্যিকার অর্থেই পাকিস্থানের বিরুদ্ধে অসাধারন ফিল্ডিং প্রদর্শন করে।

জন্টি তার টুইটে বলেন  বাংলাদেশ পাকিস্থানের উপর ফিল্ডিং দিয়ে যে চাপ প্রয়োগ করেছে তা কে না উপভোগ করবে বলুন।!  দক্ষিন আফ্রিকান সাবেক ক্রিকেটার নেইল ম্যাকেঞ্জীকে ব্যাটিং এবং রায়ান কুককে ফিল্ডিং কোচ হিসাবে নিয়োগ করে বাংলাদেশ তাদের ব্যাটিং এবং ফিল্ডিংয়ে আফ্রিকান স্বাদ নিয়ে এসেছে।

শুধু রোডসই নয় বাংলাদেশ যে অসাধারন ফিল্ডিং করেছে সে কথা অকপটে স্বীকার করেছেন খোদ মাশরাফি নিজেই। নিজে সুপারম্যানের মত অসাধারন দুটি ক্যাচ ধরে সতীর্থদের সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন। ম্যাচ শেষে ম্যাশ বলেন দলের সবাই ফিল্ডিংয়ে নিজের সেরাটা দিয়েছে। শেষ কবে এমন ফিল্ডিং করেছি সেটা বলাও দুষ্কর। আশা করছি আগামীতে এমনটি বজায় থাকবে ।

দলের এমন ফিল্ডিংয়ে সস্তীতে থাকতেই পারেন ম্যাশ তামিমের অনুপস্থিতে টপওর্ডারে একেবারেই যাচ্ছেতাই অবস্থা। মিডল অর্ডারের সৌজন্য এশিয়া কাপে ৩ জয় এসেছে।

তাই পরবর্তী ম্যাচেও নিজেদের সেরা ফিল্ডিংটাই করতে চাইবেন টিম টাইগার্স। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here