করোনা সন্দেহে দুই নারী আইসোলেশনে বরিশালের

0
201

করোনায় আক্রান্ত সন্দেহে আরও দুই রোগী গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে ৫ জনকে আইসোলেশনে রাখা হলো।

হাসপাতাল সূত্র জানা যায়, কাশি ও জ্বর নিয়ে বরিশাল সদর উপজেলার এক নারী (২৬) এবং আগৈলঝাড়া উপজেলার অপর এক নারী (৪৫) গতকাল বুধবার বিকেলে এই হাসপাতালে আসেন। পরে তাঁদের মধ্যে করোনার লক্ষণ সন্দেহ হওয়ায় চিকিৎসকেরা তাঁদের দুজনকে হাসপাতালের করোনা ইউনিটে স্থানান্তর করেন। সেখানে তাঁদের আইসোলেশনে রাখা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার রাতে ভর্তি হন পটুয়াখালীর বাউফল উপজেলার এক তরুণ (২৫)। তিনিও বর্তমানে আইসোলেশনে আছেন।

হাসপাতাল সূত্র আরও জানা যায়, এ নিয়ে এই হাসপাতালে সাতজন রোগী করোনায় আক্রান্ত সন্দেহে ভর্তি হন। এঁদের মধ্যে দুজনের পরীক্ষায় করোনা–সংক্রমণের প্রমাণ না মেলায় চিকিৎসা শেষে তাঁরা ছাড়পত্র নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন। এখনো পাঁচজন আইসোলেশনে আছেন।

হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, লক্ষণগুলো প্রাথমিকভাবে কাছাকাছি থাকায় রোগীদের করোনা ওয়ার্ডে ভর্তি করা হচ্ছে। এরপর পরীক্ষা-নিরীক্ষা করে তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে যে দুজন ছাড়পত্র নিয়ে গেছেন, তাঁরা কেউই করোনায় আক্রান্ত ছিলেন না। আশা করি, এখন যাঁরা ভর্তি আছেন, তাঁরাও কেউ করোনায় আক্রান্ত নন। তবে বাড়তি সতর্কতা হিসেবে লক্ষণ দেখে তাঁদের করোনা ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here