আফজাল শরীফকে প্রধানমন্ত্রীর অনুদান

0
601

ঢাকাই চলচিত্রের জনপ্রিয় কমিডিয়ান অভিনেতা আফজাল শরিফ প্রায় ৪ বছর ধরে মেরদন্ড কোমড় ও হাড়ের ব্যাথায় ভুগছেন। সে কারনে এখন আর অভিনয় করা সম্ভব হচ্ছে না তার জন্য। কিছুদিন পরপর নিতে হয় থেরাপী। চিকিৎসার জন্য প্রয়োজন হয় মোটা অঙ্কের টাকা। তার পক্ষে এ ব্যয় বহন করা কষ্টসাধ্য হয়ে গিয়েছিল এজন্য গত ১৩ সেপ্টেম্বর শিল্পী ঐক্যজোটের প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক এবং নাট্যনির্মাতা জিএম সৈকত একটি আবেদনপত্র সহ আফজাল শরীফ কে নিয়ে গনভবনে যান।

সেদিন আফজালের চিকিৎসার সাহায্যর জন্য আবেদন জমা দেন। এরপরই প্রধানমন্ত্রী বুধবার আফজাল শরীফকে ডেকে ২০ লক্ষ টাকা অনুদান অর্থ তুলে দেন। প্রধানমন্ত্রী কাছ থেকে এই অনুমদন পাওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞ আফজাল শরীফ। তিনি আরও বলেন শিল্পী হিসেবে কি করতে পারছি জানি না তবে সংস্কৃতিবান্ধব একজন ব্যক্তিত্বকে আমরা প্রধানমন্ত্রী হিসেবে পেয়েছি, এটা আমাদের গৌরভ।

উল্লেখ্য এখন পর্যন্ত ৫০০ র ও অধীক সিনেমায় অভিনয় করেছেন আফজাল শরীফ। ১৯৯২ সালে গৌতম ঘোষের পদ্মা নদীর মাঝি তে একমাত্র মুসলিম চরিত্রে প্রথম অভিনয় করেন তিনি। চলচিত্রে অভিনয়ের সর্বোচ্চ স্বীকৃতী স্বরুপ বদিউল আলম খোকন পরিচালিত ‘নিঃশ্বাস আমার তুমি” চলচিত্রে অভিনয় করে জাতীয় চলচিত্র পুরষ্কার লাভ করেন। আগামী ৫ অক্টোবর মুক্তি পাবে তার অভিনিত ছবি পবিত্র ভালোবাসা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here